Latest Movie
Loading...

Wednesday, May 20, 2015

কি করে আপনার মাসের নেটের বিলটুকু তুলে নিবেন এই নেট থেকেই

Your AD Here

কেমন আছেন আপনারা ?? হয়তো ভাল , হয়ত না কিন্তু আমি ভাল আছি তবে পডা নিয়ে বেশ চাপের মধ্যে আছি ।
রোজা তো প্রায় এসেই গেল আশা করি রোজাতে ফ্রি থাকব তখন দেখি আপনাদের জন্য কিছু করতে পারি কিনা ।
তো আজকে আমি আপনাদের সাথে ছোট্ট একটা ট্রিক শেয়ার করতে যাচ্ছি যা দিয়ে হয়তো আপনার মাসের অন্তত নেট বিলটুকু তুলে নিতে পারবেন ।
আমি আসলে

বিটকয়েন

নিয়ে সামান্য আলোচনা করতে চাইছিলাম যদিও প্রথম দিকে এইগুলো সর্ম্পকে আমার বিরুপ ধারণা ছিল কিন্তু একমাস ফাজলামো করে কাজ করার পর দেখছি নেটের বিলটুকু অন্তত উঠেছে । আমার মত যারা স্টুডেন্ট আছে তাদের আসলে নেটে কাজ শিখতে হয় না হয় টিউটোরিয়াল সিডি কিনে কাজ শিখতে হয় কিন্তু এই কাজ শিখতে গিয়ে যে পরিমাণ ডাটা খরচ হয় তা অনেকের পরিবারের বহণ ক্ষমতা্র বাইরে তবে সবার ক্ষেত্রে যে সেইম ব্যাপার হবে তা নয় , দেখা যায় অনেক ফ্যামিলি আছে যাদের যথেষ্ট্য টাকা আছে কিন্তু ডাটা কিনার জন্য টাকা দিতে কোনভাবেই রাজি থাকে না , যেমন : আমার নিজের ফ্যামিলি-ই । অনেক কথা বলে ফেল্লাম তো কাজের কথায় যাওয়া যাক ।ফ্রি বিটকয়েন অনেকে হয়তো এই সাইটের নাম আগেও শুনেছেন কিন্তু যে কোন কারণে বা অনিচ্ছাবশত কাজ করেন নি । ভাবতাছেন একটা পিটিসি সাইটের মত সাইটে কেন কাজ করার জন্য আমি সাজেস্ট করতেছি ?? আসলে এখানে আপনাকে বসে বসে ক্লিক করতে হবে না আপনি কাজ শেখার পাশাপাশি প্রতি ঘন্টায় একবার গিয়ে ক্যাপচা পূরণ করে Roll করে আসলে টাকা পেয়ে যাবেন । আমি চাইলে আপনাকে কয়েকশত ফ্রি বিটকয়েন আয় করা যায় এমন সাইট এর লিস্ট দিতে পারব তবে বিশ্বাস করেন কোন সাইট –ই এইটার মত পে করে না আর সাপের মত গজিয়ে উঠা স্কাম সাইটও কিন্তু কম না তাই অন্য কোথাও গিয়ে আপনার সময় আর ডাটা কোনটায় নষ্ট করার কোন মানে নেই ।
bitcoin earn
তো কি ডিসিশন কি নিলেন ?? কাজ করবেন ??? যদি উত্তর হ্যা হয় তবে নিচের অংশটুকু ফলো করুন আমার মত আপনারও প্রতিমাসের নেট বিল উঠে যাবে ।
1/ এখানে গিয়ে রেজিষ্টেশন করুন, মেইল+মোবাইল ভেরীফাই করতে বলবে করুন । এটা আপনার বিটকয়েন ওয়ালেট এখানে বিটকয়েন জমা হবে । যদি ঠিকমত ভেরীফায় করতে পারেন তবে আপনি পাবেন $5 । অন্য লিংক থেকে যদি করেন তবে $5 পাবেন না কিন্তু একাউন্ট হবে ।
2/ আপনার বিটকয়েন এড্রেসটি কপি করে নোটপেড এ রাখুন পরে লগিন করার সময় কাজে লাগবে
3/ এখানে গিয়ে সেই বিটকয়েন এড্রেস আর আপনার মেইল দিয়ে সাইন আপ করুন
4/ ব্যাস কাজ শেষের দিকে এবার আপনি ক্যাপচা টা পূরণ করে রুল এ ক্লিক করুন
আপনি যদি দিনে 10-12 বার রুল করতে পারেন তবে আপনার মাসের নেট বিল তো উঠবে + কিছু এক্সট্রাও পেতে পারেন ।
ভাবতাছেন ক্যামনে কি হবে ?? ক্যামনে টাকা পাব ??
প্রথমে বলি আপনি ফ্রিবিটকয়েন আয় এর সাইট থেকে যে সাতোশিগুলো (বিটকয়েনের একক) আয় করবেন তা আপনার কয়েনবেস এর একাউন্টে প্রতি রবিবার পাঠিয়ে দেয়া হবে এবং আপনি চাইলে তা আপনার পেইজা একাউন্টে Goldux এর মাধ্যমে নিয়ে আসতে পারেন বা আপনার মোবাইলেও নিয়ে আসতে পারেন ।
এইজন্য প্রথমে আপনার কয়েনবসে একাউন্টে লগিন করুন , দেখনে কত সাতোশি আছে । এবং যদি তা 20 টাকার বেশি হয় তবে এই সাইটে গিয়ে আপনার দেশ এবং মোবাইল নাম্বার দিয়ে দিন এবার তারা আপনাকে একটা বিটকয়েন এড্রেস দিবে এবং আপনাকে ওই এড্র্স এ আপনার আয় করা বিটকয়েন টুকু পাঠাতে হবে । এজন্য কয়েনব্যস এর একাউন্টেএ লগিন করে সেন্ড বিটকয়েন এ ক্লিক করে আপনার প্রয়োজন মত বিটকয়েন লিখে ওদের দেয়া এড্রেস এ পাঠিয়ে দিতে হবে এবং 5 মিনিটের মধ্যেই আপনি টাকা পেয়ে যাবেন ।
ওকে আজকের মত বিদায় হাতে খুব একটা সময় নেয় না হয় আরো বিস্তারিত লিখতাম । তবে যদি কোথাও কোন সমস্যায় পডেন আমাকে পাবেন |

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment